বার্সাকে সহযোগিতার আশ্বাস মেসির

0
91
ফাইল ছবি।

জীবনের কোনো এক সময় সাবেক ক্লাব বার্সেলোনাকে সহযোগিতা করার ইচ্ছা আছে বলে স্বীকার করেছেন পিএসজির আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। পেশাদার ফুটবল থেকে অবসরের পর ক্লাবের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে এই সহযোগিতা করতে চান বলেও জানান তিনি।

গোল ডটকম-এর এক সাক্ষাৎকারে এ বিষয়ে মেসি বলেন, ‘হ্যাঁ, আমি সবসময়ই বলেছি, বার্সেলোনাকে যে কোনভাবে সহযোগিতা করতে চাই আমি। হতে পারে সেটা খেলা ছেড়ে দেবার পর টেকনিক্যাল ডিরেক্টর হিসেবেও। তবে সেটা বার্সেলোনা ছাড়া অন্য কোনো ক্লাব থেকেও শুরু হতে পারে। আর যদি সেরকম সম্ভাবনা থাকে, তাহলে প্রথমে আমি বার্সেলোনার হয়েই ফুটবলে অবদান রাখতে চাই। কারণ এই ক্লাবকে আমি ভালোবাসি, আমি এই ক্লাবটিকে সবদিক থেকেই এগিয়ে নিয়ে যেতে চাই। আমি বার্সেলোনাকে সবসময়ই বিশ্বের অন্যতম সেরা একটি ক্লাব হিসেবেই দেখতে চাই।’

অবশ্য চলতি বছর আগস্টেই প্রাণের ক্লাবটি ছেড়ে পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করেন মেসি। শর্তানুযায়ী, দুই বছর পর আরো এক বছরের জন্য চুক্তি বাড়ানোর সুযোগ আছে উভয় পক্ষের। এ পর্যন্ত মেসি পিএসজির হয়ে আটটি ম্যাচ খেলে তিনটি গোল করেছেন। তিনটি গোলই এসেছে চ্যাম্পিয়নস লিগ থেকে।