ধর্মের নামে অপরাজনীতি করছে স্বাধীনতাবিরোধীরা: স্বাস্থ্যমন্ত্রী

0
94

যারা স্বাধীনতা বিশ্বাস করে না তারাই ধর্মের নামে দেশে অপরাজনীতি করছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তার প্রমাণ দেশের উন্নয়ন কীভাবে হচ্ছে, তা আপনারা স্বচক্ষে দেখছেন। দেশের উন্নয়ন অব্যাহত থাকার পাশাপাশি শান্তি-শৃঙ্খলা ভালো রয়েছে। দেশের উন্নয়ন ও শান্তি-শৃঙ্খলা যারা চায় না, তারা স্বাধীনতাকে বিশ্বাস করে না।

শুক্রবার মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে সদর উপজেলার ১০ ইউনিয়নে আওয়ামী লীগের ইউপি চেয়ারম্যান প্রার্থীদের দলীয় মনোনয়নপত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

দেশ নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে মন্তব্য করে জাহিদ মালেক বলেন, যারা স্বাধীনতা বিশ্বাস করে না, তারাই ধর্মের নামে দেশে অপরাজনীতি করছে।

মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, সহসভাপতি আব্দুল মজিদ ফটো, পৌর মেয়র রমজান আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা প্রমুখ।

নৌকার মনোনয়ন পাওয়া চেয়ারম্যান প্রার্থীরা হলেন- গড়পাড়া ইউপিতে আফসার উদ্দিন সরকার, জাগির ইউপিতে জাকির হোসেন, কৃষ্ণপুর ইউপিতে বিপ্লব হোসেন সেলিম, নবগ্রাম ইউপিতে গাজী হাসান আল মেহেদী, ভাড়ারিয়া ইউপিতে আব্দুল জলিল, হাটিপাড়া ইউপিতে গোলাম মনির হোসেন, পুটাইল ইউপিতে মহিদুর রহমান, দিঘী ইউপিতে আব্দুল মতিন মোল্লা, আটিগ্রাম ইউপিতে নুর এ আলম সরকার ও বেতিলা মিতরা ইউপিতে নাসির উদ্দিন।