আজ ভোলায় আসছেন ডক্টর শান্ত, কাল যোগ দিবেন সম্প্রীতি সমাবেশে

0
81

ভোলা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সিনিয়র অর্থনীতিবিদ ডক্টর আশিকুর রহমান শান্ত দুইদিনের সফরে আজ ভোলায় আসবেন।

আধুনিক ভোলার রুপকার সাবেক মন্ত্রী মরহুম নাজিউর রহমান মঞ্জুর মেজো ছেলে ডক্টর শান্তের ভোলায় আগমন উপলক্ষে আওয়ামীলীগ, যুবলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে আনন্দ বিরাজ করছে এবং সিনিয়র অর্থনীতিবিদ আশিকুর রহমান শান্ত কে বরণ করতে প্রস্তুত ভোলার যুবলীগ নেতাকর্মীরা।

জানা যায়, বঙ্গবন্ধুর এই দৌহিত্র এর আগমন উপলক্ষে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীনের নেতৃত্বে ভোলার প্রতিটি ইউনিয়নে শোডাউন করেছে এবং ২৯ তারিখের সম্প্রতি সমাবেশে ডক্টর আশিকুর রহমান শান্ত প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন সেই দাওয়াত পৌঁছে দিয়েছেন তৃণমূল পর্যায়ে।

এদিকে ডক্টর শান্তের ভোলায় আগমন এবং সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান কে ইতিবাচক মনে করেছেন ভোলার রাজনীতিক মহল।

তরুণ উদিয়ামান রাজনীতিবিদ ড.শান্তর আগমন উপলক্ষে ভোলা জেলা যুবলীগের পক্ষ থেকে গ্রহণ করা হয়েছে নানা আয়োজন।

ভোলা জেলা যুবলীগের সভাপতি প্রার্থী মোস্তাক আহমেদ শাহীন বলেন, ড. আশিকুর রহমান শান্ত তিনি ভোলা জেলা যুবলীগের আয়োজনে সম্প্রতি সমাবেশে প্রধান অতিথি হিসেব যোগদান করবেন। এরপর সমাবেশ শেষে তিনি আবার ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

ডক্টর আশিকুর রহমান শান্ত বাংলাদেশের সিনিয়র অর্থনীতিবিদ,পাশাপাশি তিনি রাজনৈতিক বিশ্লেষকও। এছাড়াও তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র।