ঈশ্বরদীতে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
87

মামুনুর রহমান,ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদী উপজেলা জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা পালিত হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) বিকাল ০৩ ঘটিকায় উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজন করা হয়।যুবদলের আহবায়ক মো. সুলতান আলী বিশ্বাস টনি’র সভাপতিত্বে ও সদস্য সচিব মো. রফিকুল ইসলাম রকি’র সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়। মোবাইল ফোনের মাধ্যমে বক্তব্য রাখেন প্রধান অতিথি বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও পাবনা জেলা বিএনপি’র আহবায়ক মো. হাবিবুর রহমান হাবিব।তিনি তার বক্তব্যে বলেন আন্দোলনের মাধ্যমে তত্ববধায়ক সরকার প্রতিষ্ঠা করা হবে এবং গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করা হবে। তিনি আরো বলেন সারাদেশে হিন্দুদের সাম্প্রদায়িক দাঙ্গা বাদিয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করতে চায় স্বৈরাচারী আওয়ামীলীগ সরকার। হিন্দু সম্প্রদায় এ চক্রান্তকে ব্যর্থ করে দিবে ইনশাল্লাহ।

বক্তব্যে রাখেন,ঈশ্বরদী উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক শরিফুল ইসলাম রিপন,খন্দকার মো. অনিক হোসেন, শরিফুল ইসলাম শরীফ, আক্তারুজ্জামান কামাল, জাহঙ্গীর আলম সরকার, মহিবুল ইসলাম মাহী, সাহাবুল ইসলাম,উপজেলা যুবদলের সদস্য আনোয়ার হোসেন বাচ্চু, সুমন মালিথা, সাইফুল ইসলাম ডালিকী, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক বিপুল মন্ডল বুদু। ঈশ্বরদী উপজেলা উদীয়মান ছাত্রনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক, রুহুল আমিন সজীব, আব্দুল্লাহ আল সিজন, মেরিদুল ইসলাম, হাবিবুল বাশার সুমন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান সরকার মিথ্যা মামলায় বেগম খালেদা জিয়াকে বন্দী করে রেখেছে। গণতান্ত্রিক রাষ্ট্রে আমরা শান্তিপূর্ণ ভাবে মিছিল মিটিং করতে পারি না,পুলিশি বাধা আসে। দেশের কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটলেই বিএনপিসহ ভিন্ন মতের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হয়। এমনকি জেলে বন্দি থাকা নেতাকর্মীরাও বাদ যায় না পুলিশি মামলা থেকে।

এসব থেকে প্রশাসনকে বেরিয়ে আসার আহবান জানান। বেগম খালেদা জিয়ার সব মামলা প্রত্যাহারসহ স্থায়ী মুক্তি ও ঈশ্বরদী উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম তুহিন ও ঈশ্বরদীর কারাবন্দী সকল নেতার মুক্তির দাবি জানান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের সদস্য বিপুল মোল্লা, দুলাল মন্ডল, পাবনা জেলা স্বেচ্ছাসেবক দলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান হাবিব, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মো. জাহিদ হোসেন, দাশুড়িয়া ইউনিয়ন যুবদলের হৃদয় খন্দকার, শরিফুল ইসলাম শরীফ, মহিদুল ইসলাম, ইমদাদুল হক ইমদাদ, শাকিব ইসলাম, সান্টু, জসিম বাবু,পাকশি ইউনিয়ন যুবদলের ওমর ফারুক তুহিন, জনি বিশ্বাস, নাইমুর রহমান লালচাঁদ, আসাদুল জামান হিটু, শফিকুল ইসলাম শফিক, মিজানুর রহমান হাশেম, নজরুল ইসলাম । ছলিমপুর ইউনিয়ন যুবদলের আব্দুর রাজ্জাক আনারুল ইসলাম রিপন মামুন, জাহিদুল ইসলাম,হান্নান, মুলাডুলি ইউনিয়ন যুবদলের আলী আকবর সাদ্দাম হোসেন, রানা হোসেন, মাসুদ খান, বাবলু দেওয়ানসহ যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। অনুষ্ঠানটি বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও সুস্থ্যতা কামনা করে দোয়ার মাধ্যমে শেষ হয়।