পিরোজপুরে শিক্ষার মানউন্নয়নে মতবিনিময় সভা

0
81

নাছরুল্লাহ আল কাফী, পিরোজপুরঃ পিরোজপুরের ভান্ডারিয়া বিহারী লাল মিত্র পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে ম্যানেজিং কমিটি, অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থীদের সাথে শিক্ষার মানউন্নয়নে মতবিনিময় সভা ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অত্র বিদ্যালয়ের সভাপতি জনাব মহিউদ্দিন মহারাজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধর, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মৃধা, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জহিরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু, বিদ্যালয়ের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা খান এনায়েত করিম, জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক গোলাম সারোয়ার জোমাদ্দার, ধাওয়া ইউপি চেয়ারম্যান ও জাতীয় পার্টির সদস্য সচিব ছিদ্দিকুর রহমান টুলু, গৌরীপুর ইউপি চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান চৌধুরী, টুঙ্গীপাড়া আওয়ামী লীগের নেতা হাফিজুর রশিদ তারেক প্রমূখ।

এ সময় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে প্রধান অতিথি জেলা পরিষদ চেয়ারম্যান বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন। তিনি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন সু- শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী লীগের উন্নয়নের ধারা ব্যহত করতে একটি কুচক্রী মহল মন্দিরে পবিত্র কুরআন শরীফ রেখে দেশের শান্তি নষ্টের চেষ্টা করেছে।