তাহিরপুরে নৌকা ডুবিতে নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান মিলেনি দু’দিনেও

0
10

রাহাদ হাসান মুন্না,তাহিরপুর(সুনামগঞ্জ) প্রতিনিধিঃ ঝড়ো বাতাসে নৌ ডুবিতে সুনামগঞ্জের তাহিরপুরে থাকা ব্যবসায়ী স্বপন মিয়া হাওরে নিখোঁজের দু’দিন পেরিয়ে গেলেও বৃহস্পতিবার সকাল অবধি তার কোন সন্ধান মেলেনি! নিখোঁজ স্বপন কিশোরগঞ্জের তারাইল উপজেলার কাজলা গ্রামের কেরামত আলীর ছেলে।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, এ উপজেলায় ফায়ার সার্ভিস ষ্টেশন বা ফায়ার সার্ভিসের কোন ডুবুরি দল নেই, তাই এলাকার স্থানীয় লোকজনই বুধবার বিকেল হতে ছোট ছোট নৌকা নিয়ে হাওরে নিখোঁজ স্বপনের সন্ধান কাজ চালিয়ে যাচ্ছেন।
তিনি আরোও জানান, বুধবার সন্ধার দিকে হাওরে ডুবে যাওয়া নৌকা, তৈলের কন্টেইনার, খাদী ও বাঁশের ভাড় স্থানীয় লোকজন উদ্ধার করেছেন। তবে এখনো নিখোঁজ ব্যবসায়ীর কোন সন্ধান পাওয়া যায়নি।

জানা গেছে, স্বপন কাঠের তৈরী নিজস্ব ছোট নৌকায় ফেরী করে প্রতিদিনের ন্যায় তাহিরপুরের সীমান্তজনপদ লালঘাটসহ বিভিন্ন গ্রামে তৈল বিক্রি শেষে বুধবার বিকেলে দুধের আউটা গ্রামে ফিরছিলেন। বিকেলের দিকে ঝড়ো বাতাসে নৌকাসহ চুনখলা হাওরে পানিতে ডুবে নিখোঁজ হন ব্যবসায়ী স্বপন।
প্রসঙ্গত, কিশোরগঞ্জ জেলার তারাইল উপজেলার কাজলা গ্রামের স্বপন মিয়া সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উওর শ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামে থেকে হাওর ও সীমান্তজনপদে ছোট নৌকায় ফেরী করে তৈল ব্যবসা করে আসছিলেন।