খেলাধুলা

আইপিএল খেলতে গেলেন মুস্তাফিজ

  • 2
    Shares

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চর্তুদশ আসরের বাকী অংশে খেলতে সংযুক্ত আরব আমিরাত গেলেন বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে সোমবার দিবাগত রাত (১৪ সেপ্টেম্বর) আড়াইটায় সস্ত্রীক দেশ ছাড়েন ফিজ।

ভারতে করোনাভাইরাস বেড়ে যাওয়ার কারণে গত ২মে আইপিএলের আসরটি মাঝপথে স্থগিত করে দেয় বিসিসিআই। তখন খেলা হয়েছিলো মাত্র ২৯টি ম্যাচ। আসরের বাকী ম্যাচগুলো আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে আবারও অনুষ্ঠিত হতে যাচ্ছে। যা শেষ হবে আগামী ১৫ অক্টোবর।

স্থগিত হওয়ার আগে আইপিএলে ৭ ম্যাচ খেলে ৮টি উইকেট নিয়েছিলেন মুস্তাফিজ। এরপর বাংলাদেশের হয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে ১০ ম্যাচে ১৮ উইকেট নেন তিনি।

দেশ ছাড়ার আগে বিমানে উঠে সেলফি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেন মুস্তাফিজ। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আইপিএলের দ্বিতীয় পর্বে অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতে রওনা হচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেন টুর্নামেন্টে ভালো করতে পারি এবং অভিজ্ঞতা অর্জন করে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সেটা কাজে লাগাতে পারি।’

পরে সেখানে পৌঁছে আরেকটি পোস্টে নিজের মাস্কহীন একটা ছবি দেন মুস্তাফিজ। যার ক্যাপশনে ছিল আনন্দের ইমোজি।


  • 2
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন