রাজনীতি

বিএনপি করোনা ভ্যাকসিন নিয়েও মিথ্যাচার করছে: ডাঃ মুরাদ হাসান

  • 2
    Shares

তৌকির আহাম্মেদ হাসু , সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা: মুরাদ হাসান বলেন- আমরা রক্ত দিয়ে স্বাধীনতা এনেছি। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব নিয়ে কেউ ছিনিমিনি খেলতে পারবে না। খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের যতই বাঁচানোর চেষ্টা করুন না কেন, রাজাকারদের ঠাঁই বাংলার মাটিতে নেই, বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের বিচার হবেই।

প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা জনগণের প্রত্যাশা পূরণের লক্ষ্যে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সততা, দক্ষতা ও যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশের মানুষ ক্ষুধা, দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখছে। তাই সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের কোনো বিকল্প নেই। ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কোনো অপশক্তি পরাজিত করতে পারবে না।

রোববার (১২ সেপ্টেম্বর)বিকেলে জামালপুরের সরিষাবাড়ীর ভাটারা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল্লাহ সোনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আওলাদ হোসেন তালুকদার খসরু।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি আরো বলেন, বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে আমরা উচ্চ আয়ের দেশে পরিণত হবো।সেই শক্তির পাথেয় বঙ্গবন্ধুর বাণীকে সম্বল করে শেখ হাসিনার নেতৃত্বে আমরা অবশ্যই সূর্যালোকিত দিনের দিকে এগিয়ে যাবো।শেখ হাসিনার নেতৃত্বে আমরা যখন এগিয়ে যাচ্ছি তখন একটি দল ধারাবাহিকভাবে মিথ্যাচার করে চলেছে।পাকিস্তানের দালালের দল বিএনপি করোনা ভ্যাকসিন নিয়েও মিথ্যাচার করছে।

ভ্যাকসিন আসার আগেই তারা মিথ্যাচার করে বলেছিলো ভ্যাকসিন নিয়ে লুটপাট হচ্ছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে করোনা পরিস্থিতি মোকাবিলা করেছি সেভাবে দেশের সব সমস্যার সমাধান করে ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ নিয়ে এগিয়ে যাবো জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট ও গুপ্ত ঘাতক। বাংলাদেশ ও বাংলাদেশের মাটিকে কোনদিনও বিশ্বাস করেনি জিয়া ও খালেদা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ডা: হারুন অর রশীদ,পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের পানি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান হেলাল প্রমুখ।


  • 2
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন