ধামরাইয়ে বংশী নদীতে নিখোঁজের ১৫ ঘন্টা পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

0
105

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: ঢাকার ধামরাই সদর ইউনিয়নের হাজীপুর এলাকার বংশী নদীতে নিখোঁজের ১৫ ঘন্টা পর নবম শ্রেণির স্কুল ছাত্র রাফিউল ইসলাম রাফি (১৪) এর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

শনিবার (১১ সেপ্টেম্বর -২০২১) সকাল এগারটার দিকে ধামরাই সদর ইউনিয়নের হাজীপুর এলাকার বংশী নদী থেকে স্কুল ছাত্র রাফিউল ইসলামের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত রাফিউল ইসলাম রাফি ধামরাই পৌরসভার বরাতনগর এলাকার মোঃ মনিরুজ্জামান মনির এর ছেলে। সে ধামরাই সরকারি হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

নিহতের পরিবারের সূত্রে জানা যায় গত ১০ই সেপ্টেম্বর শুক্রবার বিকাল পাঁচটার দিকে বাবা-মায়ের সাথে ধামরাই সদর ইউনিয়নের হাজীপুর এলাকায় বেড়াতে গেল রাফিউল ইসলাম ও তার চাচাতো ভাই নৌকায় বাবা-মায়ের সাথে না গিয়ে তারা নদীর পাড়ে বসে খেলা করবে বলে থেকে যায়।

পরে তার চাচাতো ভাইয়ের সাথে খেলা করতে গিয়ে রাফিউল পানিতে পড়ে যায়। তাকে বাঁচাতে গিয়ে চাচাতো ভাই পানিতে লাফ দেয়। চাচাতো ভাই পানিতে হাবুডুবু খেতে থাকলে আশেপাশের লোকজনের নজরে আসে তখন তারা দৌড়ে গিয়ে চাচাতো ভাইকে বাঁচালেও তাকে আর খুঁজে পাওয়া যায় নি।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সোহেল রানা বলেন আজ শনিবার সকালে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘণ্টা কাজ করে স্কুল ছাত্রের লাশ বংশী নদী থেকে উদ্ধার করে পরে লাশটি ধামরাই থানায় হস্তান্তর করা হয়েছে।

ধামরাই থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) শ্রী তন্ময় সাহা বলেন লাশটি উদ্ধার করা হয়েছে। সুরতহাল এর পর উর্ধতন কর্মকর্তাদের নির্দেশে লাশটি তার পরিবারের কাছে হস্তাক্ষর করা হয়েছে।