বর্তমান সরকার প্রতারণা ও বিশ্বাসঘাতকতা করে ক্ষমতায় বসে আছে: ফখরুল

0
90

জসীম উদ্দীন ইতি, হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: বর্তমান সরকার জনগণের সঙ্গে প্রতারণা ও বিশ্বাসঘাতকতা করে ক্ষমতায় বসে আছে । একটা ভোটার বিহীন ও জনসমর্থনহীন সরকার। আওয়ামী লীগ ভোটের নামে জনগণের সঙ্গে প্রতারণা ও বিশ্বাসঘাতকতা ছাড়া আর কিছু করতে পারে না। তারা ভোটের আগের দিন রাতে ভোটের বাক্স ভর্তি করে জনগণের সঙ্গে প্রতারণা করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জনসমর্থনহীন ও ভোটারবিহীন সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। দেশের জনগণের বাকস্বাধীনতা রুদ্ধ করে দিয়েছে। মত প্রকাশের স্বাধীনতা হরণ করে দেশের সকল মিডিয়াকে নিয়ন্ত্রণ করে রেখেছে। তিনি আরো বলেন, মানুষের স্বাভাবিক জীবনযাপন সম্পূর্ণভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। দেশের এই নৈরাজ্য ও বিপর্যস্ত পরিস্থিতি থেকে দেশ এবং জনগণকে বাঁচাতে হলে দেশের জনগণকে উজ্জবিত হতে হবে। তাহলেই দেশের জনগণের মধ্যে শান্তি ও ভোটারিধাকার ফিরে আসবে।

মঙ্গলবার (০৭ সেটেম্বর) দুপুর ১২টায় হরিপুর উপজেলা বিএনপি’র প্রয়াত সভাপতি আজগর আলীর কবর জিয়ারত শেয়ে উপজেলা বিএনপি’র আয়োজনে মতবিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

হরিপুর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি জামাল উদ্দীনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাবেক অধ্যক্ষ নুরুল ইসলাম, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন, জেলা বিএনপি’র সদস্য ও ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি রেজুয়ানুল হক বিশ্বাস, যুব দলের সভাপতি মোতাল্লেব হোসেন ও উপজেলা মহিলা দলের সভানেত্রী নাজমা পারভীনসহ স্থানীয় নেতৃবৃন্দ।