পুঠিয়ায় হিন্দু কল্যাণ ও সংস্কার সমিতির উদ্যোগে বৃক্ষ রোপন

0
122

পুঠিয়া প্রতিনিধিঃ জাতীয় শোক দিবস ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে রাজশাহীর পুঠিয়ায় হিন্দু কল্যাণ ও সংস্কার সমিতির উদ্যোগে বৃক্ষ রোপন করা হয়েছে।

সোমবার (৩০ আগষ্ট) সকাল ১১টায় হিন্দু সম্প্রদায়ের কেন্দ্রীয় (পীরগাছা) মহাশ্মশান প্রাঙ্গণে পরিবেশের ভারসাম্য রক্ষায় ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করে কর্মসূচীর উদ্বোধন করা হয়। হিন্দু কল্যাণ ও সংস্কার সমিতির পক্ষ থেকে আয়োজিত এ বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুরুল হাই মোহাস্মদ আনাছ্ পিএএ ও থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহরাওয়ার্দী হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হিন্দু কল্যাণ ও সংস্কার সমিতির সভাপতি (ভারপ্রাপ্ত) চঞ্চল কুমার চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহসান উল হক মাসুদ, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শাহারিয়ার রহিম কনক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, হিন্দু কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক পল্লব কুমার সেন গুপ্ত, সহ-সভাপতি অরুন কুমার দত্ত, গুরুপদ দাস, অধ্যাপক বিকাশ সরকার, কার্তিক চক্রবর্তী, সুবল সরকার, প্রিয়নাথ ফৌজদারসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ। পরে উপস্থিত প্রত্যেকেই মহাশ্মশান প্রাঙ্গণে একটি করে ঔষধি বৃক্ষ রোপন করেন।