খুনি জিয়া-মোশতাক পাকিস্তানী রাজাকারদের দালাল ছিলেন: ডাঃ মুরাদ হাসান

0
93

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধিঃ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান বলেছেন,খুনি জিয়া-মোশতাক ১৯৭১ সালে পাকিস্তানী রাজাকারদের দালাল ছিলেন।ওই পাকিস্তানীদের ছত্রছায়াদের বঙ্গবন্ধুর বাংলার মাটিতে ঠাই হবে না।বঙ্গবন্ধুর মুক্তিযোদ্ধার সন্তানেরা জেগে আছে। কত বোমা,কত গোলা-বারুদ ও গ্যানেট আছে তোমাদের। এতটুকু তাকিয়ে দেখবো না আমার জীবনটা বেঁচে আছে কিনা।

গতকাল রোববার সকাল ১১ টায় জামালপুরের সরিষাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ এর পদোন্নতি জনিত বিদায় এবং নব যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা কে বরণ উপলক্ষে অফিসার্স ক্লাব কর্তৃক আয়োজিত বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি এ সব কথাগুলো বলেছেন।

এতে অফিসার্স ক্লাবের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ, নবাগত উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ,জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গাজী রফিকুল হক,সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক,পোগলদিঘা ইউনিয়নের চেযারম্যান শামস উদ্দিন, সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আমাদের সময় সরিষাবাড়ী প্রতিনিধি আবুল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানটি পরিচালনা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হাবিবুর রহমান। পরে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসা কে ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা জানান প্রধান অতিথী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান। এ ছাড়াও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গনের পক্ষ থেকে এবং সরকারী কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে সরকারী-কর্মকর্তা কর্মচারী, আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিযার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।