মুন্সীগঞ্জে হত্যা মামলায় ২ জনের যাবৎজীবন

0
114

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে হত্যা মামলায় আশরাফুল শেখ (৩৮) ও আইয়ুব আলী মোল্লা (৩৫) নামে ২ আসামির যাবজ্জীবন কারাদ- ও ৫০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। সোমবার (২৩ আগস্ট) দুপুরে মুন্সীগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোতাহারাত আখতার ভূঁইয়া এ আদেশ দেন।

দ-াদেশ প্রাপ্ত আসামিরা হলো ফরিদপুর জেলার সদরপুর উপজেলার জঙ্গিকান্দ্রি গ্রামের মৃত কিতাব উদ্দিনের ছেলে আশরাফুল শেখ (৩৮) এবং অপর আসামি ঝালকাঠি জেলা কাঠালিয়া উপজেলার লতবুনিয়া গ্রামের মৃত ইসাহাক মোল্লার ছেলে আইয়ুব আলী মোল্লা (৩৫)। আদেশ দানের সময় ওই দুই আসামি আদালতে হাজির ছিলো।

মামলার তথ্য সুত্রে জানা যায়, মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বালাসুর গ্রামের মুদি দোকানদার আলমগীর বয়াতি ২০১৫ সালের ১৩ই নভেম্বর বালাসুর বাজারে মুদি দোকানের ব্যবসা শেষে বাড়ি আসার পথে নিখোঁজ হন। পরে গত ১৪ই নভেম্বর সকাল ৭টার সময় বালাসুর বানিয়াবাড়ি পশ্চিমে আজিজের কলাবাগানে তার গলায় লুঙ্গি বৈদুতিক চিকন তার ও কলা গাছের শুকনো ফাতারা পেঁচানো অবস্থায় আলমগীর বয়াতি (৫৫) এর মৃতদেহ পাওয়া যায়।

এ ঘটনায় নিহতের স্ত্রী রানী বেগম বাদী হয়ে শ্রীনগর থানায় হত্যা মামলা দায়ের করে। পরে ওই মামলায় আসামি আশরাফুল শেখ ও আইয়ূব আলি মোল্লাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে রাষ্ট্রপক্ষ এর বিজ্ঞ এপিপি সিরাজুল ইসলাম পল্টু জানান, আদালতে ন্যায় বিচার পেয়েছি আমরা এ রায়ে সন্তুষ্ট প্রকাশ করছি।