ইয়াবা ও হিরোইন সহ মা ও ছেলে আটক

0
104

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুর জেলার বিরামপুর পৌরসভাধীন ২নং ওয়ার্ড চকপাড়া (শান্তিনগর) এলাকায় অভিযান চালিয়ে ৬.৫০ গ্রাম হিরোইন ও ৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মা ও ছেলেকে কে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

২২ ই আগস্ট রোববার মধ্য রাতে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই নিহার রঞ্জন সরকার ও সঙ্গীয় ফোর্স বিরামপুর পৌরসভাধীন ২নং ওয়ার্ড চকপাড়া (শান্তিনগর) এলাকা থেকে মাদক ব্যবসায়ী মোছাঃ মনোয়ারা বেগম (৫৫) ও মোঃ সানোয়ার হোসেন (২০) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত আসামি হলেন, ১। মোছাঃ মনোয়ারা বেগম (৫৫) স্বামী- মৃতঃ রফিকুল ইসলাম, ২। মোঃ সানোয়ার হোসেন (২০) পিতা মৃতঃ রফিকুল ইসলাম, উভয় সাং- শান্তিনগর ( চকপাড়া) থানা- বিরামপুর, জেলা- দিনাজপুর।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল রবিবার মধ্যরাতে বিরামপুর পৌরসভাধীন ২নং ওয়ার্ড চকপাড়া (শান্তিনগর) এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি সাদা পলিথিনের ভিতরে ৪ গ্রাম হেরোইন ও একটি সাদা পলিথিনের ভিতরে সোনালী রংয়ের কাগজে মোড়ানো ২৫ পুড়িয়া হিরোইন। কাগজ বিহীন ওজন ২.৫০ গ্রাম। মোট ওজন ৬.৫০ গ্রাম। পলিথিনের মধ্যে মোড়ানো অবস্থায় এবং ৮ পিচ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে মামলা নং- ২২, তাং-২২/০৮/২০২১ খ্রিঃ, ধারাঃ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ৮ (ক)/ ৩৬(১) এর ১০ (ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক আসামীদের কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয়।