রামপালে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীতে মুন্সি বোরহানউদ্দিন জেড’র উদ্যোগে দোয়া- মোনাজাত

0
92

সুব্র ঢালী, স্টাফ রিপোর্টারঃ রামপালে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর উদ্যোগে জাতির জনকের ৪৬ তম শাহাদাতবার্ষিকীতে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে ৷ সোমবার দুপুরে উপজেলার ২নং উজড়কুড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মুন্সি বোরহানউদ্দিন জেড এর উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের আয়োজনে ফয়লাহাটে এই দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয় ।

এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত শেষে তাবারক বিতরণ করা হয় এছাড়া । ইউনিয়নের ৮টি এতিম খানায় তাবারক পৌঁছে দেওয়া হয় ।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গাজী আক্তারুজ্জামান এর সভাপতিত্বে আলোচনা সভা ঝ দোয়া মোনাজাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অম্বরিশ রায় , জেলা আওয়ামীলীগ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ মোঃ আবু সাইদ, উপজেলা আওয়ামীলীগ সেক্রেটারি ও উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন, সাবেক সাধারণ সম্পাদক জামিল হাসান জামু , বেসরকারিভাবে নির্বাচিত ভোজপাতিয়া ইউপি চেয়ারম্যান তরফদার মাহফুজুল হক টুকু । বেসরকারিভাবে নির্বাচিত বাঁশতলী ইউপি নির্বাচিত চেয়ারম্যান মুস্তাফিজুর রহমান সোহেল ।

গাজী রাশেদুল ইসলাম ডালিম, বাইনতলা ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ, খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হানিফ । উজলকুড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাওলাদার জুলফিকার আলী ভুট্টোর সঞ্চালনায় এ অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, স্থানীয় আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ৷