লৌহজংয়ে র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ গ্রেফতার ৫

0
93

আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জের লৌহজংয়ের র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ২৯ বোতল বাংলা মদসহ ৫ মাদক কারবারি গ্রেফতার হয়েছে। গত ১২ আগস্ট বৃহস্পতিবার বিকালে লৌহজং উপজেলার কান্দিপাড়া এলাকা থেকে ৫ বোতল মদ, মাদক বিক্রির নগদ ২ হাজার ৪০০ টাকা, ১টি অটোরিক্সা ও ৩টি মোবাইল সেটসহ একই উপজেলার কনসারের জয় দাস (২০), সিংহের হাটির সিজান (১৮) ও নাগের বাড়ির মানিক (১৯) নামে মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

অপরদিকে একই দিন রাতে উপজেলার মাওয়া চৌরাস্তার পশ্চিম কুমারভোগ এলাকা থেকে ২৪ বোতল মদ, নগদ ৭ হাজার ৪০০ টাকা, ৩টি মোবাইল, ১টি মোটরসাইকেলসহ ঝালকাঠির দেলোয়ার হোসেন (৩২) ও বরিশালের আবুল হোসেন (৪০) নামে দুই কারবারিকে গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব এক বার্তায় জানায়, র‌্যাব-১১, সিপিসি-১’র কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলম ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. আবু চালেহ’র নের্তৃত্বে র‌্যাব সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে প্রথম অভিযানটি পরিচালনা করেন উপজেলার কান্দিপাড়া অভিযান চালিয়ে ৫ বোতল বাংলা মদসহ ৩ জনকে গ্রেফতার করে।

অপরদিকে স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল ইসলামের নের্তৃত্বে র‌্যাব সদস্য মাওয়া এলাকার পশ্চিম কুমারভোগে অভিযান চালিয়ে ২৪ বোতল মদসহ ২ জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে মদসহ মাদক বিক্রির নগদ অর্থ, একাজে ব্যবহৃত ১টি অটোরিক্সা, ১টি মোটরসাইকেল ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

মাদক কারবারিদের বিরুদ্ধে লৌহজং থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।