নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই জন নিহতঃ আহত দুই

0
167

জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের সিংড়া ও বড়াইগ্রাম উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মোঃ আজাহার আলী (৫৫) নামে এক ভ্যানচালক ও শাজাহান আলী (৫২) নামে ট্রাকের এক হেলপার নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ১০টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়ার বাইসা পাড়া ব্রিজের কাছে ট্রাকচাপায় ভ্যানচালক ও বুধবার (২৮ জুলাই) দিনগত রাতে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রামের লাথুরিয়া এলাকায় ট্রাকচাপায় অপর এক ট্রাকের হেলপার নিহত হন। নিহত আজাহার আলীর বাড়ি সিংড়া উপজেলার কলম গ্রামে এবং শাজাহান আলীর বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার হাতিকাটা স্কুলপাড়ায়।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশের ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রেজওয়ানুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল ১০টার দিকে সিংড়ার বাইসাপাড়া ব্রিজের কাছে ভ্যান চালিয়ে অপর একটি ভ্যানকে অতিক্রম করছিলেন আজাহার। এসময় ভ্যানটি নাটোরগামী ভুট্টা বোঝাই একটি ট্রাকের সামনে পড়ে গেলে দুর্ঘটনা এড়ানোর চেষ্টা করেন ট্রাকচালক। কিন্তু এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। আর ওই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ভ্যানচালক আজাহার মারা যান। এসময় ভ্যানে থাকা যাত্রী মোঃ সাজু মিয়া ও তার স্ত্রী লিপি বেগম আহত হন। তাদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এ ঘটনায় ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করে সিংড়া থানা হেফাজতে রাখা হয়েছে। তারা হলেন ট্রাক চালক যশোর জেলার কোতোয়ালি থানার নুররুর গ্রামের আব্দুল আলিমের ছেলে লিটন হোসেন এবং ট্রাকের হেলপার একই গ্রামের ইউনুস আলীর ছেলে মোঃ পিয়াস।

অপরদিকে বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, রাতে বড়াইগ্রামের লাথুরিয়া এলাকায় একটি ট্রাক বিকল হয়ে পড়লে ট্রাকটি মেরামত করতে রাস্তার পাশে রেখে হেলপার শাজাহান অন্যান্য গাড়িচালককে সর্তক করতে সিগন্যাল দিচ্ছিলেন। এসময় অপর একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়েছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।