পুঠিয়ায় করোনায় মৃত্যু সন্দেহে এক ব্যক্তির দাফন

0
77

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় করোনায় মৃত্যু সন্দেহে এক ব্যক্তির সাবধানতায় দাফন সম্পন্ন। শুক্রবার ভোররাতে উপজেলার জিউপাড়া ইউনিয়নের পান্নাপাড়া গ্রামের আব্দুল হান্নান (৫৩) নামের এক ব্যক্তি মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মৃত আব্দুল হান্নান উপজেলার জিউপাড়া ইউনিয়নের পান্নাপাড়া গ্রামের জেবের আলীর ছেলে।

সেসময় জানাজায় ও দাফনে উপস্থিত ছিলেন পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান এবং পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম ও তার ফোর্স। এছাড়াও জানাজায় ও দাফনে অংশ গ্রহন করেন, রাজশাহী জেলার কোয়ান্টাম এর সদস্যগণ ও এলাকাবাসী।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, মৃত আব্দুল হান্নান ফরিদপুর জেলায় কেয়ার বাংলাদেশে কর্মরত ছিলেন। তিনি সেখানে তার অফিস সংলগ্ন একটি কক্ষে ভাড়া থাকতেন। বৃহস্পতিবার দুপুরে তাকে তার কক্ষের একটি চেয়ারের উপর মৃত অবস্থায় দেখতে পেয়ে ফরিদপুর সদর থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে ফরিদপুর সদর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে।

এসময় ফরিদপুর মেডিকেল কলেজের স্থাস্থ্য কর্মীরা করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করে। পরে মৃত হান্নানের লাশ বিশেষ ব্যবস্থায় তার গ্রামের বাড়িতে পাঠানো হয়।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান জানান, মৃত ব্যক্তির করোনা সন্দেহে বিশেষ ব্যবস্থায় তার লাশ দাফন করা হয়েছে। আমরা নিশ্চিত করে বলতে পরছি না যে তার করোনায় মৃত্যু হয়েছে। তার নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষায় তার ফলাফলা পাওয়া যাবে।