সরিষাবাড়ীতে বিষপানে এক গৃহবধূর আত্নহত্যা

0
82

সরিষাবাড়ী(জামালপুর) প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর পরিবার পরিজনের উপর অভিমান করে বিষপানে (১৯) নামে এক গৃহবধূ আত্নহত্যা করেছে।

আজ সোমবার (১২ই জুলাই) সাড়ে ১২ টার দিকে উপজেলার মহাদান ইউনিয়নের মহাদান (বিলপাড়) গ্রামএ ঘটনা ঘটে। খবর পেয়ে সরিষাবাড়ী থানা পুলিশ গৃহবধুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।রোকসানা বেগম উপজেলার মহাদান ইউনিয়নের চর মহাদান গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে।

গৃহবধু রোকসানার ৭ মাস পুর্বে উপজেলার একই গ্রামের মহাদান (বিলপাড়) গ্রামের আফসার উদ্দিন গেদার ছেলে সোলাইমান হোসেন লাভলু এর সাথে বিয়ে হয়।স্বামী-স্ত্রীর মাঝে তুচ্ছ বিষয়ে কথা কাটাকাটির জের ধরে রোকসানা স্বামীর উপর অভিমান করে বিষপানে আত্নহত্যার পথ বেছে নেয়।

এঘটনায় গৃহবধু রোকসানার শাশুড়ী লাইলী বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

গৃহবধুর শাশুড়ী লাইলী বেগম জানান, আমার পুত্রবধূ বিষপান করে আত্নহত্যা করলে আমি ও আমার ছেলে সোলাইমান হোসেন লাভলু সরিষাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত্যু ঘোষনা করেন।নিহত রোকসানার পিতা আব্দুর রাজ্জাক জানান, আমার মেয়েকে শ্বাষরোধ হত্যা করে মুখে বিষ ঢেলে দিয়েছে। আমি এর বিচার চাই।

সরিষাবাড়ী থানার পরির্দশক (তদন্ত) আব্দুল মজিদ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।