ঈশ্বরদীতে গত ২৪ ঘণ্টায় ১৭৫ জন করােনায আক্রান্ত

0
89

মামুনুর রহমান, ঈশ্বরদী (পাবনা): শনিবার ( ১০ জুলাই ) নতুন করে ১৭৫ জন করােনা শনাক্ত হয়েছে । এ নিয়ে সর্বমােট ঈশ্বরদীতে সরকারী হিসাবে করােনা আক্রান্ত ৭৭১ জন আর বে – সরকারী ভাবে করােনা আক্রান্ত ২৩১৪ জন ।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসমা খান জানায় , সর্বশেষ ১০২৩ জনের নমুনা পরীক্ষা করে ১৭৫ জনের ফলাফল পজেটিভ এসেছে । গত ২৪ ঘন্টায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে ৬২ জনের নমুনা সংগ্রহ করে সরকারি ল্যাবে পরীক্ষায় ২৭ জন ও বেসরকারি ব্যবস্থাপনায় ৯৬১ জনের নমুনা পরীক্ষার মাধ্যমে আরাে ১৪৮ জনের বানা পজেটিভ রিপাের্ট এসেছে ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসমা খান জানান সর্বশেষ ১০২৩ জনের নমুনা পরীক্ষা করে ১৭৫ জনের ফলাফল পজেটিভ এসেছে । গত ২৪ ঘন্টায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে ৬২ জনের নমুনা সংগ্রহ করে সরকারি ল্যাবে পরীক্ষায় ২৭ জন বেসরকারি ব্যবস্থাপনায় ৯৬১ জনের নমুনা পরীক্ষার মাধ্যমে আরাে ১৪৮ জনের করােনা পজেটিভ রিপাের্ট এসেছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করােনায় আক্রান্ত ১৬ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে । তবে তারা ভাল আছে । করােনায় আক্রান্ত অধিকাংশের বাড়ি ঈশ্বরদীর বাহিরে । তারা ঈশ্বরদীর বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন । আক্রান্তদের সবাই নিজ নিজ বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন ।