সংবাদ প্রকাশের পর বিরামপুর হাসপাতালের অকেজো অ্যাম্বুলেন্স সচল

0
85

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এম্বুলেন্সের ভ্রাইভার সাময়িকভাবে বরখাস্ত থাকার কারণে অকেজো হয়ে পড়ে সরকারি এম্বুলেন্সেটি। দীর্ঘদিন অকেজো অবস্থায় পড়ে থাকা এম্বুলেন্সটি স্থানীয় জনপ্রতিনিধিগণ ও প্রশাসনের উদ্যোগে মেরামত করে রোগী পরিবহনের জন‍্য পুনরায় এম্বুলেন্সেটি সচল করা হয়েছে।

৫ জুলাই  সোমবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ‍্যামল কুমার রায়, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল মাহমুদ শোভন, মেডিকেল অফিসার ডাঃ আলী হোসেন শাহ,সহকারী সার্জন ডাঃ এবিএম শাহরিয়ার ফেরদৌস হিমেল,এসআই (নিঃ) হরিদাস বর্মণ,হাসপাতালের অন‍্যান‍্য ডাক্তার ও স্টাফসহ সকলের উপস্থিতিতে রোগী পরিবহনের জন‍্য এম্বুলেন্সটি চালু করা হয়।

আরও পড়ুন: বিরামপুর হাসপাতালে উপকরণ, লোকবল এবং ডাক্তারের অভাবে অপারেশন বন্ধ, দুর্ভোগে রোগীরা

উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান, দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি), উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র আককাস আলীসহ উপজেলা প্রশাসন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক সহযোগিতায় অকেজো থাকা এম্বুলেন্সেটি মেরামত করে রোগী পরিবহনের জন‍্য পুনরায় চালু করা হয়েছে। এতে উপজেলার অস্বচ্ছল ও গরীব রোগীরা উপকৃত হবে।