মোংলায় হাসপাতালে কনসেনট্রেটর দিলো শেখ রাসেল অক্সিজেন ব্যাংক

0
81

মোংলা প্রতিনিধি: করোনা রোগীদের অক্সিজেন সেবা নিশ্চিতে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’র পক্ষ থেকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইটি অক্সিজেন কনসেনট্রেটর দেয়া হয়েছে। এর আগে এই হাসপাতালে ১১টি অক্সিজেন সিলিন্ডার দেয় শেখ রাসেল অক্সিজেন ব্যাংক। এছাড়া মোংলা ও রামপালসহ আশপাশ এলাকার করোনা রোগীদের ফ্রি অক্সিজেন সেবা দিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ অক্সিজেন কনসেনট্রেটর তুলে দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাসের হাতে। এ সময় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও সাংবাদিক মোঃ নূর আলম শেখ, একাত্তর টেলিভিশন’র মোংলা সংবাদদাতা মোঃ এনামুল হক, সংবাদকর্মী মোঃ সুজন ও শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের স্বেচ্ছাসেবক ছাত্রলীগ নেতা সানি।

অক্সিজেন কনসেনট্রেটর প্রদাণকালে আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের যেকোন প্রয়োজনে সেবা দিতে প্রস্তুত শেখ রাসেল অক্সিজেন ব্যাংক। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস বলেন, করোনা যোদ্ধা আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম প্রতিদিনের মতো সোমবার তার জন্মদিনেও করোনা রোগীর স্বাস্থ্য সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

এদিকে সোমবার সকালে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম তার জন্মদিন উপলক্ষ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন সকল করোনা রোগীকে ভিটামিন সি সমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করেন।