ঠাকুরগাঁওয়ে বীর মুক্তিযোদ্ধা রশিদকে ঢাকা পোস্টের সম্মাননা

0
121

জসিম উদ্দিন ইতি, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ সিদ্দিকিকে সম্মাননা জানিয়েছে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। রোববার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটি কার্যালয়ে এ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি এম এ সামাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো. শামসুজ্জামান। বিশেষ অতিথি ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সভাপতি মো. ইমাদাদুল হক ভুট্টো এবং রিপোর্টাস ইউনিটির কার্যকরী সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।

বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ সিদ্দিকি বলেন, ঢাকা পোস্টের পক্ষ থেকে আমাকে সম্মাননা প্রদান করায় আমি ঢাকা তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সঙ্গে এ ধরনের সম্মাননা প্রদান যুগ যুগ ধরে করুক এটাই প্রত্যাশা।

ইমদাদুল হক ভুট্টো বলেন, বিজয়ের মাসে এ ধরনের উদ্যোগ নেওয়ায় ঢাকা পোস্টকে শুভেচ্ছা জানাই। সেই সঙ্গে ঢাকা পোস্টের সফলতা কামনা করছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. শামসুজ্জামান বলেন, বিজয়ের ৫০ বছরে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানটি সত্যিই প্রশংসনীয়। আমি ঢাকা পোস্টের সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এ ধরনের কর্মসূচি পালন করার জন্য। আগামীতেও দেশ ও জনগণের স্বার্থে ভালো কাজ করে যাবে এটাই
প্রত্যাশা।

প্রসঙ্গত, গত ৫ ডিসেম্বর বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ সিদ্দিকিকে নিয়ে ‘মায়ের কাছ থেকে ৭০ টাকা নিয়ে মুক্তিযুদ্ধে যান রশিদ’ শিরোনামে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টে একটি সংবাদ প্রকাশিত হয়।