মুন্সীগঞ্জে রহস্যজনক ভাবে গৃহবধূর মৃত্যু, লাশ উদ্ধার

0
108
মুন্সীগঞ্জ জেলা

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে স্বামীর বাড়ি থেকে সানজিদা বেগম (২০) নামে গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। সোমবার সকালে ( ১৩ ই ডিসেম্বর) সকালে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়নের কাইচাইল গ্রামের স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার করে টঙ্গীবাড়ি থানা পুলিশ। সোমবার বিকালে পুলিশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে নিহতের লাশ বুঝিয়ে দিয়েছে।

তথ্য সুত্রে জানা যায়, মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী ইউনিয়নের কাইচাইল গ্রামের শাহজাহান বেপারীর ছেলে সাহারিয়ার রাতুলের সাথে একই গ্রামের আবু সাইদ শেখের মেয়ে সানজিদা বেগমের (২০) ৭ মাস আগে প্রেমের করে পারিবারিক সম্মতিতে বিয়ে হয়।

রবিবার (১২ ই ডিসেম্বর) রাতে স্বামী রাতুলের সাথে একই বিছানায় ঘুমিয়ে ছিলেন সানজিদা । পরে সোমবার সকালে সানজিদাকে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত দেখতে পেয়ে স্বামী সাহারিয়া রাতুল ও তার মা ঝুলন্ত অবস্থা থেকে লাশ নামিয়ে খাটের উপর রেখে এলাকাবাসীকে খবর দেয় । পরে এলাকাবাসী পুলিশ খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের মা সাহিদা বেগম জানান, আমার মেয়ে কিভাবে তার স্বামীর ঘরে মারা গেছে আমি কিছু বলতে পারিনা। সানজিদার বাবা মালয়েশিয়া হতে আসার পরে সে সিদ্ধান্ত নিবে কি করবো।

আমি আমার মেয়ের লাশ ওর বাবার কথা মতো ফ্রিজ গাড়িতে রেখে দিয়েছি ‌। ওর বাবা মালয়েশিয়া হতে আগামী ১৫ ডিসেম্বর তারিখে আসার পরে সে নিজে সিদ্ধান্ত নিবে মেয়ের লাশ কি করবে।

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানা ওসি মোল্লা সোয়েব আলী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে টঙ্গিবাড়ী থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। আইন অনুযায়ী পরর্বতীতে ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, নিহতের লাশ দাফন না করে নিজ বাড়িতে লাশবাহী ফ্রিজ গাড়ি এনে রেখে দেওয়া হয়েছে । নিহতের বাবা মালয়েশিয়া প্রবাসী আবু সাইদ সেখ মালয়েশিয়া হতে ফিরলে নিহতকে কবর দেওয়া হবে।