ঠাকুরগাঁওয়ে হাসপাতালের রোগীর স্বজনদের মানিব্যাগ চুরি, দুইজনকে ৩ মাসের কারাদণ্ড

0
101

নেশার টাকা জোগাড় করতে হাসপাতালের রোগির আত্মীয়-স্বজনদের টার্গেট করে তাদের টাকা-পয়সা চুরি করে আসছিলেন দুই মাদকসেবী। আজ শনিবারও সেই চেষ্টা করতে গিয়েছিলেন, কিন্তু কপাল খারাপ থাকায় আজ আর টাকা-পয়সা চুরি করতে পারেননি। স্থানীয় জনতার হাতে আটক হন দুই চোর।পরে জররোষ থেকে তাদের বাঁচাতে হাসপাতাল থেকে উপজেলা প্রশাসনকে অবহিত করলে প্রশাসন ভ্রাম্যমাণ আদালতের মাধ্য আটক দুইজনকে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

আজ শনিবার (৫জুন) দুপুরের দিকে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে।জানা যায়, আজ সকালে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রোগীর আত্মীয় কাছ থেকে মানিব্যাগের টাকা চুরি করে নেওয়ার প্রচেষ্টাকালে সাহাপাড়ানিবাসী মোঃ শফি (৩৫),পিতা মোঃ আজিজুল হক ও সরকারপাড়া নিবাসী মোঃ বাপ্পি(২৮) পিতা মোঃ শাহজাহানকে রোগীর সাথে আসা স্বজন ও হাসপাতালের স্টাফ ধরে ফেলে।খবরটি বাইরে প্রকাশ পেলে স্থানীয় জনসাধারণ তাকে গণধোলাইয়ের চেষ্টা করে,তবে হাসপাতালের আবাসিক চিকিৎসক উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে জানালে তিনি সদর থানার পুলিশ ফোর্স সহ তাৎক্ষণিকভাবে উপস্থিত হয়ে ঘটনা উদঘাটন করেন এবং তাদের আটক করেন।

এসময় তাদের জিজ্ঞেস করলে, তারা মাদক কিনে সেবন করার জন্য চুরির প্রচেষ্টা চলায় বলে জানায়।আটককৃতরা ঘটনা স্বীকার করলে উপজেলা নির্বাহী অফিসার তাদের ৩ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। উল্লেখ্য, এর আগে একই অভিযোগে তাদের কারাভোগ করতে হয়েছে।