ভারত-ওমানের বিপক্ষে সোহেল রানাকে পাচ্ছে না বাংলাদেশ

0
96

চোটে পড়ে বিশ্বকাপ বাছাই শেষ হয়ে গেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের মিডফিল্ডার সোহেল রানার। বৃহস্পতিবার কাতারে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে হাতে ব্যথা পান তিনি। চোটে পড়ায় দ্বিতীয়ার্ধে সোহেল রানাকে মাঠ থেকে তুলে নেন কোচ জেমি ডে। তার জায়গায় ৫৭তম মিনিটে মাঠে নামেন মানিক মোল্লা। ম্যাচটিতে পিছিয়ে পড়ে ১-১ গোলে ড্র করে বাংলাদেশ।

শুক্রবার সোহেল রানাকে এমআরআই এবং এক্স-রে করানো হয়। পরীক্ষায় তার হাতে চিড় ধরা পড়েছে। আপাতত তার হাত ব্যান্ডেজ করে রাখা হয়েছে। যার কারণে বিশ্বকাপ বাছাইয়ের পরের দুই ম্যাচের জন্য সোহেল রানাকে পাচ্ছে না বাংলাদেশ।

তবে কত দিন আবাহনীর ২৬ বছর বয়সী সেন্টার-মিডফিল্ডারকে মাঠের বাইরে থাকতে হবে তা অনিশ্চিত। রোববার ফের ডাক্তারের শরণাপন্ন হতে হবে সোহেল রানাকে। এরপরই জানা যাবে, কত দিন তাকে মাঠের বাইরে থাকতে হবে তা।

বাছাইপর্বে বাংলাদেশ পরের দুই ম্যাচ খেলবে ভারত ও ওমানের বিপক্ষে। এমনিতে কাতার যাওয়ার আগে বাংলাদেশের কোচ জেমি ডে’র কপালে দুশ্চিন্তার রেখা এঁকে দিয়েছিল সাদ উদ্দিন, বিশ্বনাথ ঘোষ এবং গোলরক্ষক আশরাফুল ইসলাম রানার চোট। এবার বাংলাদেশের জন্য দুঃসংবাদ হয়ে এলো সোহেল রানার চোট।