বদলগাছীতে ৮৮ বস্তা চোরাই রসুনসহ গ্রেপ্তার-১

0
80

মোঃ সুইট হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁর বদলগাছী ভান্ডারপুর বাজার থেকে ৮৮ বস্তা রসুনসহ ১ জনকে আটক করেছে বদলগাছী থানা পুলিশ। আটককৃত মোঃ রাজু (৩০) জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার জালালপুর গ্রামের আব্দুর রাজ্জাক এর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ১০ টায় উপজেলার ভান্ডারপুর বাজারে ভুট্টুর আড়তে মোঃ রাজুসহ ৩/৪ জন অজ্ঞাতনামা ব্যক্তি ৮৮ বস্তা রসুন বিক্রয় করার জন্য আসে। এসময় তাদের গতিবিধি সন্দেহ হলে আড়তদার ভুট্টু বিষয়টি ভান্ডারপুর বাজার বনিক সমিতির সভাপতি সাগর হোসেনকে অবহিত করে। বনিক সমিতির সভাপতিসহ স্হানীয় লোকজন আড়তে পৌঁছার আগেই অজ্ঞাতনামা ব্যক্তিরা কৌশলে ঘটনা¯’ল থেকে পালিয়ে যায়।

এসময় ভটভটি চালক রাজু ভটভটি নিয়ে পালানোর চেষ্টা করলে স্হানীয় লোকজন তাকে আটক করে বদলগাছী থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে থেকে ৮৮ বস্তা চোরাই রসুনসহ ভটভটি চালক রাজুকে গ্রেপ্তার করে। ৮৮ বস্তায় রসুন ছিল প্রায় ৩ হাজার ১৪৬ কেজি। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ২৫ হাজার ৮৪০ টাকা। বদলগাছী থানার এস আই আব্দুল আজিজ বলেন, ভান্ডাপুর বনিক সমিতির সভাপতির সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে ভটভটি চালক রাজুকে গ্রেপ্তার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ থেকে রসুনগুলো চুরি করে আনা হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসায় রাজু স্বীকার করে।এব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানায় একটি মামলা করা হয়েছে এবং রাজুকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।