লিটন তালুকদারের বৌ নিয়ে পালিয়ে গেলেন নলছিটির হাসান

0
8

তাসিন মৃধা অনিক, ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি জেলার নলছিটি উপজেলা কুলকাঠি ইউনিয়নের বারইকরন গ্রামে আছমা বেগম (২৮) নামে তিন সন্তানের জননী এক গৃহবধূকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে হাসান (৩৫) নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় তার বিরুদ্ধে প্রথমে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ গৃহবধূর স্বামী লিটন তালুকদার।

অভিযুক্ত হাসান খান কুলকাঠি ইউনিয়নের বারই করন গ্রামের নুর-আলম খানের ছেলে। হাসানের এর আগে কোহিনুর নামের স্ত্রী ও এক ছেলে আছে।

স্বামী লিটন তালুকদার জানান, দীর্ঘদিন ধরে হাসান খানের সঙ্গে তিন সন্তানের জননী আছমা বেগমের পরকীয়া সম্পর্ক ছিল। সম্প্রতি আছমা বেগমের নানা বাড়ি মুলাদীতে পালিয়ে ছিলেন।

আটদিন পালিয়ে থাকার পর স্থানীয় সালিসদারদের মাধ্যমে তিন সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে আছমা বেগমকে ঘরে তুলে নেন । কিন্তু তারপরও পরকীয়ার টানে ফের আছমা বেগমকে নিয়ে লাপাত্তা হয়েছেন হাসান খান। এসময় স্বর্ন তিনভড়ী, নগদ অর্থ ত্রিশ হাজার, মোবাইল ফোন দুইটি নিয়ে পালিয়ে যায়।

এ বিষয়ে লিটন তালুকদার আরও বলেন, হাসান আমার স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে পালিয়েছে। আমি আমার সন্তানদের ফেরত চাই।এর মধ্যে ছোট বাচ্চাটার বয়স ৯ মাস।

যদি কেউ আমার সন্তানের সন্ধান দিতে পারেন তাহলে ০১৬২৭৮৫৯৯৪২ এই নাম্বারে যোগাযোগ করবেন এবং পুরস্কৃত করা হবে ।