ধামরাইয়ে ৩ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

0
78

রনজিত কুমার পাল (বাবু),ঢাকা জেলা প্রতিনিধিঃবৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে পৌর শহরের ৩ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি ও ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন। ।

মঙ্গলবার (০১জুন)সকালে থেকে ধামরাই মোকামটোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় সামনে পৌরসভার অসহায় পরিবারের মাঝে এই সব খাদ্যসামগ্রী তুলে দেন উপজেলা চেয়ারম্যান। খাদ্যসামগ্রী বিতরণের মধ্যে ছিল ৬ কেজি করে জনপ্রতি আটা।

এ সময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেস হোসেন, ধামরাই পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, ধামরাই সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব। পৌর যুবলীগের সাধারন সম্পাদক ,সানাউল হক সুজন ছাত্রলীগ নেতা মোঃ সাইদুর রহমান পিয়াস।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন বলেন, আজ বিশ্বব্যাপি মরণব্যাধি করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। তবে আমাদের সরকার জননেত্রী শেখ হাসিনা এই বিষয়ে সর্বদায় সর্তকভাবে মোকাবেলা করতেছেন এবং বাংলাদেশের মানুষকে সর্তক থাকার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

করোনা ভাইরাস সর্ম্পকে সকল জনগণকে সচেতনতা বাড়ানোর লক্ষে কাজ করছেন। পরে তিনি আর বলেন যে কোন দুর্যোগে আওয়ামীলীগ সরকার দেশের মানুষের পাশে ছিল এবং থাকবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময় গরীব-দুঃখী মানুষকে সর্বদায় সহায়তা করতেন। সেই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যে কোন দুর্যোগে মানুষের পাশে থাকেন।

পরিশেষে তিনি বলেন, ইতিমধ্যে হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ উদ্যোগ নেওয়া হয়েছে। দেশের গরীব ও খেটে খাওয়া মানুষের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। যতদিন পর্যন্ত করোনা ভাইরাস এর দুর্যোগ শেষ না হয় ততদিন পর্যন্ত দরিদ্র মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি। পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।