মুন্সীগঞ্জে ভারতীয় অস্ত্রসহ যুবক গ্রেফতার

0
205

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: ভারতীয় অস্ত্রসহ নুুর মোহাম্মদ (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ। গতকাল ৩০শে মে রবিবার তাকে গ্রেফতার করা হয়।

তথ্য সুুত্রে জানা যায়, আটক নুর মোহাম্মদ গত ১৮ই মে মুন্সীগঞ্জের সদর উপজেলার শিলমন্দি এলাকার সাইদুর রহমান এর বাড়ির সামনে অস্ত্রসহ মারামারির ঘটনার এজাহার নামীয় আসামী। গতকাল রবিবার গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফরিদপুর জেলার সদরপুর থানা এলাকা থেকে নুর মোহাম্মদ কে গ্র্রেফতার করে মুন্সীগঞ্জ ডিবি পুলিশ। পরে আসামীর তথ্য মতে ও স্থানীয়েেদর সহায়তায় আজ ৩১শে মে সোমবার রাত দেড়টার সময় মুন্সিগঞ্জ সদর থানার পূর্ব শিলমন্দি জসিম নগর এলাকার আজিম পাইক এর বাগানের জমির মাটির নিচ থেকে গ্রেফতারকৃত আসামি নুর মোহাম্মদ একটি কালো রঙের ইন্ডিয়ার তৈরি পয়েন্ট .২২ গান নিজ হাতে বের করে দেয়।

উল্লেখ্য, আসামীর বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানায় নিয়মিত অস্ত্র মামলা রুজু করা হয়েছে। আটক নুর মোহাম্মদ মুন্সীগঞ্জ সদর থানার পূর্ব শিলমন্দি এলাকার ইব্রাহিম খলিল এর ছেলে। আসামি নূর মোহাম্মদ পূর্বের মামলার ঘটনার বিবরণ ও তার সহযোগীদের নাম এবং ব্যবহৃত অস্ত্র সংক্রান্ত সকল বিষয় স্বীকার করে বিজ্ঞ আদালতে কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।