ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ;  সভাপতি খলিলুর রহমান সম্পাদক তানভীর

0
83

মো. নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) টাংগাইল জেলা শাখার নবগঠিত কমিটিতে মো. খলিলুর রহমান – কে সভাপতি এবং তানভীরুল ইসলাম (সিয়াম) – কে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট একটি সুপার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) এর অন্যতম প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মো. শরিফুল হক (তুমুল) ও যুগ্ম আহ্বায়ক মো. আশফাক উল হক (নিলয়) ২৫ মে’২০২১ ইং (মঙ্গলবার) উক্ত কমিটির অনুমোদন দেন।

সভাপতি মো. খলিলুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মো. শাহাদৎ হোসেন, সহ-সভাপতি আব্দুর রহমান আসাদ, সহ-সভাপতি মো. আমিনুল ইসলাম, সহ-সভাপতি মো. ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক তানভীরুল ইসলাম (সিয়াম), যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, যুগ্মসাধারণ সম্পাদক মো. মারুফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ওয়াহদুজ্জামান মিঠু, সহ-সাংগঠনিক সম্পাদক মো. শাহিন আল মামুন, দপ্তর সম্পাদক মঞ্জুরুল ইসলাম, মো. প্রচার সম্পাদক ফজলে রাব্বী, সদস্য বাবু কিশোর কুমার সরকার, সদস্য মো. মুকুল।

উক্ত সংগঠন এর টাংগাইল জেলা শাখার সাধারণ সম্পাদক তানভীরুল ইসলাম (সিয়াম) জানিয়েছেন, ইনশাআল্লাহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের দিকনির্দেশনায় ও সকলের সহযোগিতায় টাংগাইল জেলার সকল নাগরিকের মৌলিক ও মানবাধিকার নিশ্চিতকরণ এর মাধ্যমে নিপীড়িত মানুষ এর আইনী সেবা নিশ্চিত করণে আমরা অক্লান্ত কাজ করে যাব।

ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) মূলত সাবেক বিচারক, বিজ্ঞ আইনজীবী, শিক্ষানবিশ আইনজীবী, আইনের শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে গঠিত একটি অরাজনৈতিক, অলাভজনক ও স্বেচ্ছাসেবী আইনি সংগঠন। ন্যায়বিচার ও শান্তি প্রতিষ্ঠার লক্ষে সংগঠনের সাথে যুক্ত থাকার সংকল্পে সংগঠনটির সকল সদস্যগন প্রতিশ্রুতিবদ্ধ। প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটি বিভিন্ন ধরণের মহৎ কাজের সাথে জড়িত রয়েছে।