রামপালে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

0
84

সুব্র ঢালী,স্টাফ রিপোর্টার: রামপালে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে। উপজেলার তেঘরিয়া গ্রামের নিজ বাড়ী থেকে ছোটনবাবপুর হাফেজিয়া মাদ্রাসার উদ্দেশ্য শুক্রবার বিকেলে বেরিয়ে যায় ওই শিক্ষার্থী । এরপর থেকে মাদ্রাসাসহ তার কোন আত্মীয়ের বাড়ীতে যাওয়ার খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনায় রবিবার দুপুরে নিখোঁজের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

থানার ডায়েরী ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার তেঘরিয়া গ্রামের বাসিন্দা আশ্বাদ আলী খানের একমাত্র ছেলে আলামিন (১৫) গত ২৮ রমজানে মাদ্রাসা ছুটি হওয়ায় ওই দিন বাড়ীতে চলে আসে। এরপর গত শুক্রবার বিকেল ৪টা ২০ মিনিটের সময় মাদ্রাসায় যাওয়ার জন্য বাড়ী থেকে বের হন। এরপর মাদ্রাসায় খোঁজ নিয়ে সেখানে তাকে পাওয়া যায়নি। তার আত্মীয়স্বজনদের বাড়ীতে খোঁজ নেয়ার পরও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

এমতাবস্থায় নিখোঁজ মাদ্রাসা শিক্ষার্থীর মা ফাতেমা বেগম রবিবার দুপুরে পুলিশকে বিষয়টি জানিয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে, ফলে পরিবারের দুঃশ্চিন্তায় রয়েছেন পরিবারটি।

রামপাল থানার এএসআই ইতিমা বিশ্বাস বলেন, জিডির বিষয়টি ইতিমধ্যে সারাদেশে বেতার বার্তায় পৌঁছে দেয়া হয়েছে। পুলিশের পাশাপাশি সোমবার থেকে পিবিআইও নিখোঁজের সন্ধানে কার্যক্রম শুরু করবেন বলেও জানিয়েছেন তিনি।