দেশজুড়ে

সরিষাবাড়ীতে করোনার উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

  • 17
    Shares

তৌকির আহাম্মেদ হাসু ,সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে জাহানারা বেগম (৪৭) নামে ঢাকা ফেরত এক নারীর মৃত্যু হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়-সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া গ্রামের হায়দর আলীর স্ত্রী। শুক্রবার (৫ জুন) রাত ৮টার দিকে জ্বর, কাশি, গলাব্যথা নিয়ে তার নিজবাড়িতে মৃত্যু হয়। পরে উপজেলার করোনায় মৃতদের জন্য গঠিত দাফন কমিটির সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে (৬ জুন) আজ শনিবার দুপুরে মৃতব্যক্তির দাফন সম্পন্ন করেন।

ডোয়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন রতন জানান, বালিয়া গ্রামের হায়দর আলী রাজধানীর মুগদা এলাকায় খাবার হোটেলে কাজ করতেন এবং তার স্ত্রী জাহানারা বেগম দর্জির কাজ করতেন। ৩ দিন আগে স্বামী-স্ত্রী ও সন্তান মিলে তারা নিজবাড়িতে আসেন। ঢাকায় থাকাকালীন সময় থেকেই জাহানারা বেগম জ্বর, ঠাণ্ডা, কাশি, গলাব্যথাসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। বাড়িতে আসার পর গতকাল শুক্রবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয় বলে ইউপি চেয়ারম্যান নিশ্চিত করেন

এ ব্যাপারে জানতে চাইলে -উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সাহেদুর রহমান বলেন, আজ শনিবার দুপুরে স্বাস্থ্যবিধি মেনে মৃত্যুবরণ করা নারীর দাফন সম্পন্ন হয়েছে। ওই নারীর দেহে করোনাভাইরাসের সংক্রমণ ছিলো কিনা— তা নিশ্চিত হতে মৃতের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া মৃতের বাড়ির অন্য সদস্যদের নমুনা দিতে সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসতে বলা হয়েছে বলেও তিনি জানান। উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ জানান, মৃতের বাড়িঘর লকডাউন করে ওই পরিবারের কাউকে বাইরে যেতে ও অন্যদের ওই বাড়িতে যেতে মানা করা হয়েছে। ইউপি চেয়ারম্যানের মাধ্যমে ওই পরিবারের খাবার সরবরাহ করা হবে।


  • 17
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button