উওরায় মালবাহী ট্রেনের ধাক্কায় যুবক নিহত

0
105

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর উওরার দক্ষিণখানের জয়নাল মার্কেট এলাকায় রেললাইন দিয়ে হাঁটার সময় মালবাহী ট্রেনের ধাক্কায় অজ্ঞাত (২২) এক যুবক নিহত হয়েছেন। আজ সোমবার বিকেল ৪ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় জানা যায়নি।

রোববার দিবাগত রাত সোয়া ১২ টার দিকে দক্ষিণখান থানার জয়নাল মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিমানবন্দর রেলস্টেশনের পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মহিউদ্দিন আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার দিবাগত মধ্য রাতে ঢাকা কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি মালবাহী ট্রেন টংগীর দিকে যাচিছল। ওই মালবাহী ট্রেনটি রাত সোয়া ১২ টার দিকে দক্ষিণখান থানার জয়নাল মার্কেট এলাকায় রেললাইনে পায়ে হাটার সময় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় অজ্ঞাত (২২) এক যুবক নিহত ঘটনাস্থলেই মারা যায়।

এএসআই মহিউদ্দিন আরও জানান, নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। বিস্তারিত পেলে পরে জানানো হবে। নিহতের পরনে ছিল হলুদ রঙের টি-শার্ট ও জিন্স প্যান্ট।

তিনি জানান, পরে খবর পেয়ে রোববার মধ্য রাতে ঢাকা রেলওয়ে থানা বিমানবন্দর জিআরপি পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

আজ সোমবার সকালে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।