রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় স্বামী নিহত, স্ত্রী মুমূর্ষ অবস্থায় হাসপাতালে

0
293

সফিকুল ইসলাম শিল্পী , রাণীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বৃহস্পতিবার ১৩ মে রাত ১০ টার দিকে সড়ক দর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মকবুল হোসেন (৭০) নামে এক ব্যাক্তির মৃৃৃত্যু এবং তাঁর সাথে থাকা স্ত্রী তাসলিমা ( ৫০) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে ।

এ দুর্ঘটনাটি ঘটে উপজেলার মীরডাঙ্গী বাজার সংলগ্ন কালুর বাড়ির পাশের মহাসড়কে । জানা যায়, মৃত মকবুল নেকমরদ গন্ডগ্রামের আম-পাথারি এলাকার মৃত আলহাজ্ব তসলিমউদ্দিনের ছেলে এবং আহত তাসলিমা দুর্ঘটনায় মৃত মকবুলের ছোট স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, রাণীশংকৈল থেকে নেকমরদ মহাসড়ক অভিমুখে কাঠভর্তি একটি ট্রাক যাওয়ার পথে ট্রাকের পিছনে একটি মোটা রশি ঝুলছিলো।

এ সময় মোটর আরোহী মকবুল নামে ঐ ব্যাক্তি ট্রাকটিকে অতিক্রম করতে গেলে গাড়ির ঝুলন্ত রশির সাথে প্যাচ লেগে গাড়ির সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে।

ট্রাকের ড্রাইভার বুঝতে পেরে দ্রুত ট্রাক চালিয়ে পালিয়ে যায়।জানা যায়, মোটরসাইকেল আরোহী মকবুল ও তার স্ত্রী তাসলিমা আত্মীয়ের বাড়ি থেকে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে মীরডাঙ্গী বাজারের দক্ষিণ পাশে কালুর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে কর্তব্যরত ডাঃ চরন অধিকারী দাস জানান , সড়ক দুর্ঘটনায় গুরতর অবস্থায় দুটি রোগী আসলেও মকবুল হোসেন পথিমধ্যেই মারা গেছে এবং অপর রোগী তাসলিমাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম এ আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।