সাদুল্যাপুরে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা : হাসপাতালে ভর্তি

0
13

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার মহেশপুর-কৃষ্ণপুর গ্রামে কচু ক্ষেতে নিয়ে গিয়ে দুই শিশুকে ধর্ষণের চেষ্টা করেছে শহিদুল ইসলাম (২২) নামের এক যুবক। এতে অসুস্থ্য দুই শিশুকে ভর্ত্তি করানো হয়েছে হাসপাতালে। পরে গত শুক্রবার রাতে শহিদুল ইসলামের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। কিন্তু আত্মোগোপনে থাকায় লম্পট শহিদুল ইসলামকে এখানো আটক করতে পারেনি পুলিশ।

থানা সুত্র জানা গেছে, পাশাপাশি বাড়ী হওয়ায় দুই প্রতিবেশির চার বছর ও ছয় বছর বয়সি দুই শিশুকে বহস্পতিবার দুপুরে ফুসলিয়ে পাশের কচু ক্ষেতে নিয়ে যায় শহিদুল ইসলাম। সেখানে দুই শিশুকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে শহিদুল ইসলাম। এসময় এক শিশুর মা মেয়ের নাম ধরে ডাকাডাকি শুরু করলে শহিদুল ইসলাম পালিয়ে যায়। পরে কচু ক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় বেড়িয়ে আসে দুই শিশু।
এসময় দুই শিশুর যৌনাঙ্গ ফোলা দেখে তাদেরকে দ্রুত নিয়ে আসা হয় সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। পরে উন্নত চিকিৎসার জন্য দুই শিশুকে রেফার করা হয়েছে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে। বর্তমানে শিশু দুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান এই ঘটনায় গত শুক্রবার রাতে শহিদুল ইসলামের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা করার অপরাধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী হয়েছেন নির্যাতনের শিকার এক শিশুর বাবা। আসামী শহিদুল ইসলাম একই গ্রামের বাদশা মিয়ার ছেলে। ঘটনার পর থেকে সে আত্মোগোপন করায় তাকে এখনো পর্যন্ত আটক করা সম্ভব হয়নি। তাকে আটকের জন্য পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।