সোনানাইমুড়ীতে কিশোরী ধর্ষণ, প্রধান আসামি আটক

0
85

নোয়াখালীর সোনানাইমুড়ীতে এক রিকশাচালকের কিশোরী কন্যা (১১)-কে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রধান আসামি আবদুর রব (২৮)-কে আটক করেছে পুলিশ। আটককৃত আবদুর রব সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বাকের মিয়ার ছেলে।

শনিবার (১ মে) সন্ধ্যা পৌনে ৬টার দিকে প্রযুক্তির সহায়তায় কুমিল্লা জেলার লাকসামে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.গিয়াস উদ্দিন এসব তথ্য নিশ্চিত করেন। এর আগে, গত বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকাল ৫টায় সোনানাইমুড়ীর একটি গ্রামে ধর্ষণের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সোনানাইমুড়ীর এক রিকশাচালকের মেয়ে গত বৃহস্পতিবার বিকাল ৫টায় একটি দোকানে মোবাইলের মিনিট কার্ড কিনতে যায়। দোকান থেকে ফেরার পথে একই গ্রামের বাকের মিয়ার বখাটে ছেলে আবদুর রব (২৩) তার গতিরোধ করে রাস্তায় দাঁড় করিয়ে রাখেন। পরে পশ্চিম বজরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রিপা (২৮) এসে তার মুখে গামছা পেঁচিয়ে স্কুলের পাশে ধানক্ষেতে নিয়ে যায়। একই গ্রামের সেরু মিয়ার পুত্র সালা উদ্দিন (২৯) এসময় তাদের পাহারা দেন।

এরপর তারা কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করেন। পরে কিশোরী বাড়িতে এসে বিষয়টি পরিবারের সদস্যদেরকে জানায়। পরে বৃহস্পতিবার রাতে কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত তিনজনকে আসামি করে সোনাইমুড়ী থানায় মামলা করেন।

ওসি গিয়াস উদ্দিন বলেন, সংঘবদ্ধ এই ধর্ষণের ঘটনার প্রধান আসামিকে ঘটনার দুই দিনের মধ্যে আটক করা হয়েছে। অপর পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। আটক আসামিকে রবিবার (২ মে) বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।