পলাশবাড়ীতে ফুটানি বাজার যুব সমাজের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

0
76

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার মহদীপুর ইউনিয়নের ফুটানি বাজার যুব সমাজের উদ্যোগে করোনার এই সময়কালে স্বাস্থ্যবিধি মেনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৩ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় আব্দুল মান্নান মিয়ার সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পলাশবাড়ী পৌরসভার মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব ।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু নির্মল কুমার মিত্র, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক রাসেল মাহমুদ তাপস,পলাশবাড়ী প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, মহদীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউজ্জামান খোকন, শিক্ষক আহফুজ সিদ্দিক টিপু,ইউপি সদস্য আলামিন ,ব্যবসায়ি এরশাদ সহ স্থানীয় আওয়ামলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানের সঞ্চালনা করেন পল্লী অগ্রগতি সংস্থার পরিচালক ও গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সুরুজ হক লিটন। শেষে ইফতারের আগ মহুর্তে দোয়া পরিচালনা করা হয়।