ঈশ্বরদীর গৃহবধু  ধর্ষন ও হত্যা চেষ্টা মামলার আসামি গ্রেফতার

0
81

মামুনুর রহমান,পাবনা: মঙ্গলবার ভোর রাতে ঈশ্বরদী থানা পুলিশ পাবনা সদর থানা এলাকায় অভিযান চালিয়ে গৃহবধু শিউলী বেগমকে ধর্ষন ও হত্যা চেষ্টা মামলার আসামি শাহিনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালে শিউলী বেগমের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ পেয়ে পুলিশ তদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে ডিবি পুলিশকে সাথে মধ্যরাত থেকে ভোর রাত পর্যন্ত পাবনা শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

সুষ্ঠ বিচারের দাবি করা ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য, এলাকাবাসী ও ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান সাংবাদিকদের জানান,সোমবার সকালে শিউলী বেগমের পরিবারের পক্ষ থেকে অভিযোগে বলা হয়,গত শনিবার রাতে ঈশ্বরদীর সাড়া থানা পাড়ার আজিজ প্রামানিকের ছেলে শাহিন স্বামীর অনুপস্থিতিতে ঘরে ঢুকে ঘুমন্ত গৃহবধু শিউলীকে যাপটে ধরে ধর্ষনের চেষ্টা করে। এসময় ঘুমন্ত শিউলী বাধা দেওয়ায় শাহীন তাকে ধারালো চাকু দিয়ে ঘাড়ে ও হাতে আঘাত করে আহত করে।

এসময় শিউলী ও তার মেয়েদের চিৎকারে এলাকাবাসী ছুটে আসার আগেই শাহিন পালিয়ে যায়। পরিস্থিতি বেগতিক দেথে এলাকাবাসী শিউলীকে নিয়ে প্রথমে ঈশ্বরদী ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আশংক জনক অবস্থায় শিউলী রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।