শ্রীনগরের কুকুটিয়ায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা

0
87

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার কুকুটিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শিশু দিবস-২০২১ উদযাপন উপলক্ষে আলোচনা সভা হয়েছে। বুধবার দুপুরের দিকে কুকুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মো. বাবুল হোসেন বাবুর উদ্যোগে ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

এর আগে দিবসটি উপলক্ষে কেক কাটা ও র‌্যালি বের করা হয়। এছাড়াও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ইউনিয়ন পরিষদ ও এর আশপাশ বিশেষভাবে আলোকসজ্জা করা হয়েছে।

কুকুটিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. বাবুল হোসেন বাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ সেলিম আহমেদ ভূইয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা, সাধারণ সম্পাদক আক্তার হোসেন মিন্টু, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান উজ্জ্বল, সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুল মঈম কমল, আওয়ামী লীগ নেতা এনামুল হক, মো. নজরুল হাওলাদার, মুরাদ হোসেন লিটন, তপন শেখ, শেখ মো. দুদু, ইউপি সদস্য মো. ইউনুছ খান, মোকশেদুর রহমান, নজরুল ইসলাম, আব্দুল কাইয়ুম মিন্টু, আনজাম মাসুদ লিটন ও ইউপি সচিব মো. ইদ্রীস আলী শেখসহ অনেকে।