মৎসজীবী লীগের খানসামা উপজেলা শাখার নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

0
170

চৌধুরী নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের খানসামা উপজেলা শাখার নবগঠিত কমিটির প্রথম কর্মী ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

১২ ই মার্চ বিকাল ৫টায় দিনাজপুরের খানসামায় পাকেরহাটস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের খানসামা উপজেলা শাখার নবগঠিত কমিটির প্রথম কর্মী ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

কর্মী ও পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন, খানসামা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সাবেক আহ্বায়ক খানসামা উপজেলা ছাত্রলীগ, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম।

নবগঠিত কমিটির প্রথম কর্মী ও পরিচিতি সভায় বক্তব্য প্রদান করেন, খানসামা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন। তিনি তার বক্তব্যে বলেন, “আওয়ামী লীগের ৬ টি অঙ্গসংগঠন রয়েছে। তার মধ্যে আওয়ামী মৎসজীবী লীগ একটি সংগঠন। আপনাদের নিজেদের চেষ্টায় ও কর্মদক্ষতায় একদিন আমার স্থানেও আপনারা আসতে পারেন, এজন্য দরকার নিয়মতান্ত্রিক ভাবে দলকে ভালোবেসে দলীয় কর্মকাণ্ডে অংশগ্রহণ করা।” তিনি সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে তার বক্তব্য শেষ করেন।

আরো বক্তব্য প্রদান করেন, সাবেক আহ্বায়ক খানসামা উপজেলা ছাত্রলীগ, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম, যুগ্ন আহবায়ক মির্জা মান্নু, শেখ নুর জামান, সাজ্জাদুল ইসলাম সাজু, নুর ইসলাম, ছাত্রলীগ এর খানসামা উপজেলা শাখার লিটন রহমান লিটু, যুগ্ন আহ্বায়ক সাজ্জাদ ইসলাম।

সদস্যদের মধ্যে বক্তব্য প্রদান করেন, আসাদুজ্জামান আসাদ, রবিউল ইসলাম, আরিফুল ইসলাম, এস, এম, সাকিব আহম্মদ সহ আরো অনেকে।