গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে ৩য় ব্যাক্তির রাস্তায় মৃত্যু

0
101

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনার উপসর্গ নিয়ে দরবস্ত হিন্দুপাড়ার আনন্দ মোহন্ত এর পুতো সুমন মোহন্ত (২৮) বিনা বিকিৎসায় রাস্তায় মারা যায়।

আজ ১ জুন সোমবার সকালে এই ঘটনাটি ঘটে।

স্বজনরা জানায়,করোনার মহামারির কারনে সারাদেশে লকডাউনের প্রেক্ষিতে সেও ঐ সময় নিজ বাড়িতে চলে আসে। কিছু দিন বাড়িতে থাকার পর ও কোম্পানির ডাকে সে এপ্রিলের প্রথম সপ্তাহে সিলেট ফিরে যায় এবং কাজে যোগদান করে।

সিলেটে কাজ করা অবস্থায় গত তিনদিন আগে সুমন প্রচন্ড গলাব্যথা জনিত কারনে অসুস্থ হয়ে পরার খবর পায়য়।খবর পেয়ে গত ৩১ মে সুমনের বৌ ও বাবা সিলেট পৌঁছায়। সুমনের অবস্থা বেগতিক দেখে ও কোম্পানির তেমন কোনো সহযোগিতা না পেয়ে সুমনের বৌ ও বাবা তাকে মাইক্রো যোগে নিয়ে গত ৩১ মে রাতে সিলেট থেকে নিজ বাড়ির উদ্দেশ্য রওনা দেয়।

১ জুন সকালে সিরাজগন্জ এলাকায় মাইক্রো টি পৌঁছালে সুমন নিজের সাথে যুদ্ধ করে বিনাচিকিৎসায় সবাই কে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যায়।
বিষয়টি বিভিন্ন সুত্রে গোবিন্দগঞ্জ থানা ও হাসপাতাল কর্তৃপক্ষ জানতে পেরে সুমনের পরিবারের সাথে যোগাযোগ করা হয়। সুমনের ডেডবডি সরাসরি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় এবং মৃত সুমনের নমুনা সংগ্রহ করা হয়।

এরপর গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মির উপস্থিতিতে বিকেল ৩ দরবস্ত হিন্দু পাড়াস্হ পারিবারিক শ্মশানে হিন্দুরীতি অনুযায়ী সুমনের শেষকৃত্য সম্পুর্ন করার প্রক্রিয়া চলছে।