অফিস ও গণপরিবহনে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সক্রিয় নাটোরের ডিসি-এসপি

0
16

জেলা প্রতিনিধি, নাটোরঃ স্বাস্থ্যবিধি মেনে অফিসের সকল কার্যক্রম পরিচালনার নির্দেশ দিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মাদ শাহরিয়াজ পিএএ । সোমবার অফিস শুরুর প্রাক্কালে সংক্ষিপ্ত আকারে আয়োজিত সভায় এই নির্দেশ দেন তিনি। এতে জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীদের করোনা ভাইরাস প্রতিরোধে অফিস চালু করার পূর্বে সামাজিক দুরত্ব ও স্বাস্থবিধি সংক্রান্ত নির্দেশনা মেনে সীমিত পরিসরে অফিসের সকল কার্যক্রম পরিচালনা করার নির্দেশ দেয়া হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরিফুন্নেছা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুন এবং জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনারসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এদিকে, নাটোরে গণপরিবহন চলাচলে স্বাস্থ্যবিধি মনিটরিংএ মাঠে নেমেছেন নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ পিএএ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএম-বার। সোমবার সকালে তারা নাটোর বাসস্ট্যান্ড এলাকায় সরকার কর্তৃক স্বাস্থ্যবিধি সংক্রান্ত নির্দেশনা ও সামাজিক দুরত্ব বজায় রাখতে শ্রমিক ও যাত্রীদের সচেতন করেন। এসময় করোনা ভাইরাস প্রতিরোধে গণপরিবহন চলাচলে সরকার কর্তৃক নির্দেশিত স্বাস্থ্যবিধি সংক্রান্ত নির্দেশনা ও সামাজিক দুরত্ব বজায় রেখে সীমিত পরিসরে গণপরিবহন চলাচল নিশ্চিত করার লক্ষ্যে মনিটরিং ও সচেতনামূলক লিফলেট বিতরণও করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, বিআরটিএ-এর উপ-পরিচালক ও বাস পরিবহণ মালিক সমিতির সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।