রামপালে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে আনন্দ উদযাপন

0
98

সুব্র ঢালী,স্টাফ রিপোর্টার : ২০২১ সালে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের প্রাক্কালে বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে বের হয়ে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ ও বাংলাদেশ সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন উপলক্ষ্যে রোববার বাংলাদেশ পুলিশের সকল ইউনিট যথাযথ মর্যাদা ও আনন্দঘন পরিবেশে দিনটি উদযাপন করেন। তারই ধারাবাহিকতায় ঐতিহাসিক ৭ মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে রামপাল থানার পক্ষ থেকে আনন্দ উদযাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ মার্চ) রামপাল থানা পুলিশের আয়োজনে উপজেলা চত্তরে বিকাল ৩ টায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়। রামপাল থানার ওসি মোঃ সামছুউদ্দিন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে রামপাল উপজেলা চেয়ারম্যান শেখ মোয়াজ্জেম হোসেন এবং বিশেষ অতিথি হিসাবে রামপাল-মোংলা সার্কেল এএসপি মোঃ আসিফ ইকবাল উপস্থিত ছিলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রামপালের নবাগত ইউএনও কবির হোসেন , এসিল্যান্ড শোভন সরকার, প্রানীসম্পদ কর্মকর্তা জাহিদুর রহমান, ওসি তদন্ত নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ, গাজী আকতারুজ্জামান, তপন গোলদার, শেখ মোহাম্মদ আলী, মোঃ নূরুল আমিন, ডাঃ পলাশ, শ্রমিকলীগ সাধারন সম্পাদক রবিউল ইসলাম, যুবলীগ সাধারন সম্পাদক মনির আহমেদ প্রিন্স, ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান, সাধারন সম্পাদক শেখ সাদী প্রমুখ। এরপর সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।