কালীগঞ্জে থানা পুলিশের আনন্দ উদযাপন অনুষ্ঠান

0
187

মানিক ঘোষ (ঝিনাইদহ) প্রতিনিধিঃ ৭ই মার্চ উপলক্ষে ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরনে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে পুলিশের উদ্যোগে দেশব্যাপী আনন্দ উদযাপন করা হয়েছে। এরই অংশ হিসাবে কালীগঞ্জে জাকজকমপূর্ণ অনুষ্টানের মধ্যে দিয়ে অনুষ্টান উদযাপন করা হয়। ঝিনাইদহের কালীগঞ্জ থানা পুলিশের আয়োজনে রোববার বিকালে থানা চত্বরে অনুষ্টিত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের এম পি আনোয়ারুল আজীম আনার।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (তদন্ত) মতলেবুর রহমানের সভাপতিত্বে অনুষ্টানে ৭ই মার্চ ও আনন্দ উদযাপন অনুষ্টানের তাৎপর্ষ তুলে ধরে স্বাগত বক্তব্য দেন, ঝিনাইদহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার। অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, সহকারী পুলিশ সুপার (প্রবি) ইকরামুল আহাদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন সর্দার ও কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন।

বক্তাগন ৭ই মার্চের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এৗতিহাসিক ভাষন ও দেশের স্বাধীনতা অর্জনে তার গুরুত্বপূর্ণ ভ’মিকার কথা তুলে ধরেন। অনুষ্টানে উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, গনমাধ্যম কর্মী, গ্রাম পুলিশ, সুধীজন সহ থানার সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।