গোয়ালকান্দি ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি সালামের মনোনয়ন ফরম উত্তোলন

0
104

রুস্তম আলী শায়ের ,বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম প্রামাণিক দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশায় এই দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও জমা দিয়েছেন।

সোমবার ফরম বিতরণ ও জমাদানের শেষ দিন বিকেলে উপজেলার আওয়ামী লীগের প্রধান কার্যালয় বঙ্গবন্ধু জাদুঘর কমপ্লেক্সে তিনি মনোনয়ন ফরম উত্তোলন ও জমা করেন।

এ সময় আব্দুস সালাম প্রামাণিক সাংবাদিকদের বলেন, আমি বিগত সময়ে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থেকে ও প্রিয় নেতা সাংসদ ইঞ্জিঃ এনামুল হকের নির্দেশনায় গন মানুষের পাশে থেকে সেবা করেছি।দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি গোয়ালকান্দি ইউনিয়ন বাসীর আরো দোরগোড়ায় সেবা পৌঁছে দিবো।

ফরম উত্তোলনের সময় উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল,দপ্তর সম্পাদক নুরুল ইসলাম ঠান্ডু,শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান, ভবানীগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন,গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজু,আবু সায়েম,প্রচার সম্পাদক জিল্লুর রহমান,ধর্ম বিষয়ক সম্পাদক সামসুল হক, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সুজন,আব্দুল আওয়াল, ইউনিয়ন যুবলীগের সভাপতি সোহেল রানা,সাধারণ সম্পাদক আতাউর রহমান শ্যামল,ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নির্মল চন্দ্র সরকার,সুজন সরকার, মকছেদ আলী, সাধারন সম্পাদক ইসমাইল হোসেন, আবু মুছা,ছাত্র লীগ নেতা মাসুদ রানা,শাহাদত হোসেন,সুমন প্রামাণিক,রুহুল আমিন,আবুল বাশার উৎসব সহ প্রমূখ।

উল্লেখ্য, গত ২৭ফেব্রুয়ারী থেকে শুরু হয় বাগমারা উপজেলার সকল ইউনিয়নের মনোনয়ন ফরম বিতরণ এবং ১লা মার্চ শেষ হয়।