মির্জাপুরে ইউএনও’র যোগদান ও বিদায়

0
111

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন মো. হাফিজুর রহমান। তিনি ইউএনও আবদুল মালেকের স্থলাভিষিক্ত হন। সোমবার (০১মার্চ) বেলা ১২টার দিকে আনুষ্ঠানিকভাবে নবাগত ইউএনও’র দায়িত্ব গ্রহণ করেন হাফিজুর রহমান।

এদিকে সোমবার সকালে ইউএনওকে বরণ ও বিদায় উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন ও পরিষদ। উক্ত অনুষ্ঠানে নবাগত মো. হাফিজুর রহমান ও বিদায়ী ইউএনও মো. আবদুল মালেককে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্টসহ নানাভাবে সম্মাননা দেয় সরকারি কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, সামাজিক-সেচ্ছাসেবী সংগঠনসহ আরো অনেকেই।

 

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান

এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, বিদায়ী ইউএনও মো. আবদুল মালেক, নবাগত ইউএনও মো. হাফিজুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শামীমা আক্তার শিফা, ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলামসহ সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষকবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, নব যোগদানকৃত ইউএনও মো. হাফিজুর রহমান ২০১৪ সালে ৩৩তম বিসিএস (প্রশাসন) ক্যাডার হিসেবে উত্তীর্ণ হয়ে গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মজীবন শুরু করেন।

এরপর তিনি, কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার সহকারি কমিশনার (ভূমি), ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সিনিয়র সহকারি সচিব (মাঠ প্রশাসন শাখায়) হিসেবে দায়িত্ব পালন করেন। সেখান থেকে তাকে মির্জাপুর ইউএনও হিসেবে বদলি করা হয়। তার জন্মস্থান পিরোজপুর জেলার নেছারাবাদ থানার নান্দুহার গ্রামে।