নেত্রকোনায় পিকআপ চাপায় নারীর মৃত্যু

0
83

ইকবাল হাসান,ময়মনসিংহ প্রতিনিধি: নেত্রকোনায় পিকআপ চাপায় নুরেজা আক্তার (৪৭) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল পৌনে পাঁচটায় দিকে নেত্রকোনা শহরের মুক্তারপাড়া দত্ত মার্কেটের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা পিকআপ ভাঙচুর করে চালককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। নিহত নুরেজা বারহাট্টা উপজেলার সাহতা ইউনিয়নের দরুন সাহতা গ্রামের আব্দুল খালেকের স্ত্রী।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে নিলে নিহত নারীর ব্যাগে থাকা নিজ এন আই ডি কার্ড, স্বামীর এন আই ডি কার্ড, আশা সমিতির কার্ড, ১ টি মোবাইল, নগদ ২১ হাজার ২ শত ১০ টাকাসহ সকল তথ্য পাওয়া যায়।

স্থানীয়রা জানান বিকেলে দত্ত মার্কেটের সামনে মোটরসাইকেল যোগে ওই নারী বারহাট্টার দিকে যাচ্ছিলেন। সড়কের পাশে তরকারির ভ্যানের জন্য মোটরসাইকেলটি ব্রেক করলে ওই নারী সড়কে পড়ে যান। এ সময় পিছন থেকে দ্রুতগামী একটি পিকআপ ভ্যান চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।

স্থানীয় হোটেল মালিক পরশ জানান ওই মোটর সাইকেল চালক খুব সম্ভবত ভাড়াটে । কারণ এক্সিডেন্ট ঘটার সাথে সাথেই পালিয়ে গেছে। আত্মীয় স্বজন হলে হয়তো পালাতে না।

এদিকে গাড়িটি ভাঙচুর করে চালককে পুলিশে দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন নেত্রকোনা মডেল থানার ইন্সপেক্টর তদন্ত মোহাম্মদ সোহেল রানা।

সদর উপজেলার চল্লিশা কান্দা এলাকার মোঃ বাবুল মিয়ার ছেলে চালক ফারুক মিয়া (২৯)কে থানা হাজতে রাখা হয়েছে।