ঝিনাইদহ কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত

0
91

মানিক ঘোষ নিজস্ব প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে তিন মোটরসাইকেলের সংঘর্ষে শিমুল বিশ^াস (৪০) নামে যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো চারজন। শুক্রবার বিকাল ৪টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের পাতবিলা নামক ¯’ানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কালীগঞ্জ দমকল বাহিনীর সদস্যরা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বা¯’্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিহত শিমুল বিশ্বাস কোটচাঁদপুর পৌরসভাধীন দুধসর গ্রামের হরেন্দ্রনাথ বিশ^াসের ছেলে। আহতদের মধ্যে তিনজনের  অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে। তবে প্রাথমিকভাবে তাদরে নাম পরিচয় পাওয়া যায়নি।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, নিহত শিমুল বিশ^াস মোটরসাইকেল যোগে কালীগঞ্জ থেকে কোটচাঁদপুরের দিকে যা”িছল। পথিমধ্যে পাতবিলা তেলপাম্পের সামনে পৌছালে একটি যাত্রীবাহি বাস ক্রসের সময় বাসের পিছন থেকে একটি মোটরসাইকেল অভারটেকিং করতে যায়। ফলে দুই মোটসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিছন থেকে আসা আরো একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুই মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনা¯’লে শিমুল মারা যায়। এসময় আহত হয় আরো চার মোটরসাইকেল আরোহী।