সৈয়দপুর পৌরসভার সাধারণ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা

0
82

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: বৃহস্পতিবার সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসে সকাল ১১ ঘটিকায় সৈয়দপুর উপজেলা পরিষদ সভা কক্ষে স্থগিতকৃত সৈয়দপুর পৌরসভার সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে প্রিজাইডিং অফিসার গণের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নীলফামারী জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম মহোদয়।

এ সময় পুলিশ সুপার মহোদয় বলেন সুষ্ঠু, স্বচ্ছ, অবাধ ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে সকল ধরনের পুলিশি নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ভোটকেন্দ্র ও নির্বাচনী এলাকাসমূহে তিন স্তরের পুলিশি নিরাপত্তা বলয় সহ পুলিশের ইউনিফর্ম পরিহিত সদস্যের পাশাপাশি সাদা পোশাকে বিপুল পুলিশ মোতায়ন থাকবে।

পুলিশ সুপার মহোদয় ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার সহ সকল পদমর্যাদার কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন ভোট কেন্দ্রে যথাসময়ে উপস্থিত থাকা সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত কোন ব্যক্তি কেন্দ্রে মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না।

উক্ত নির্বাচনী সকল কার্যক্রম যাহাতে সুষ্ঠু ভাবে সম্পন্ন হয় এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ হাফিজুর রহমান চৌধুরী, জেলা প্রশাসক, নীলফামারী মহোদয়, জনাব মোঃ ফজলুল করিম, জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার, নীলফামারী, অফিসার ইনচার্জ সৈয়দপুর থানা, নীলফামারী‌ সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।